• সকাল ৮:৩৬ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে স্থানীয় এলাকাবাসী বিক্ষোভ চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় সড়কের দুুুুপাশে প্রায় এক ঘন্টা যাবত যান চলাচল বন্ধ হয়ে যায়।

স্থানীয়সূত্রে জানা গেছে,দীর্ঘ দিন ধরে অবৈধভাবে গ্যাস সংযোগ নেয়া লাইনগুলো তিতাস কর্তৃপক্ষ চিহ্নিত করে সংযোগ বিচ্ছিন্নের অভিযানে নামে।এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার দুপুরে তিতাস গ্যাস কর্তৃপক্ষ উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে স্থানীয় এলাকাবাসী বাঁধা দিয়ে বিক্ষোভ চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় এলাকার হাজারও নারী-পুরুষ মিলে তিতাস কর্তৃপক্ষকে বাঁধা দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উঠে দু’পাশের সড়ক বন্ধ করে দেয়। অনেকেই তখন মহাসড়কে শুয়ে যান চলাচল বন্ধ করে দেয়। কারণ জানতে চাইলে ওরা বলেন, আমাদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা নিয়ে গ্যাস সংযোগ দিয়েছে। গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে হলে আমাদের টাকা ফেরত চাই, এই দাবিতে মহাসড়ক অবরোধ করে। এসময় মহাসড়কের দুুুুপাশে প্রায় এক ঘন্টা যাবত যান চলাচল বন্ধ থাকে।

খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে এলাকাবাসী তা না শুনে দীর্ঘ সময় ধরে মহাসড়ক অবরোধ করে রাখে। এদিকে মহাসড়ক অবরোধের ফলে বিভিন্ন যানবাহনের যাত্রীরা দুর্ভোগে পড়ে।

এদিকে পিরোজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য মোশারফ হোসেন ও মহিলা সদস্য রুনা আক্তার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসী ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে কথা বলে গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হবে না বলে আশ্বাস দিলে এলাকাবাসী তাদের সড়ক অবরোধ তুলে নেয়। এরপর পরিস্থিতি শান্ত হলে যান চলাচল শুরু হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution